এখন আর বিয়ে করতে অনেক টাকা দিয়ে হেলিকাপ্টার ভাড়া করতে হবে না! এখন সল্পমূল্যে ভাড়া পাওয়া যাচ্ছে ‘গাড়িকপ্টার’

ভারতে পারিবারিক বিয়েতে হেলিকপ্টার ভাড়া করা অত্যন্ত জনপ্রিয় ট্রেন্ড হয়ে উঠছে। দেশটির অনেক মানুষ মাত্র ঘণ্টার জন্য এক লাখেরও বেশি রুপি দিয়ে হেলিকপ্টার ভাড়া করছেন। কিন্তু কারও যদি হেলিকপ্টার ভাড়া করার সামর্থ্য না থাকে তাহলেও দুশ্চিন্তার কিছু নেই। তাদের জন্য সবচেয়ে ভালো উপায় হিসেবে আছেন গুড্ডু শর্মা।

ভারতীয় গণমাধ্যম আজ তাক বাংলার প্রতিবেদনে বলা হয়, দেশটির বিহার প্রদেশের বাগাহা এলাকার কারিগর গুড্ডু শর্মা সৌখিন মানুষের কথা চিন্তা করে নিজের ব্যক্তিগত ‘ন্যানো কার’কে হেলিকপ্টারে রূপ দিয়েছেন। আর এতে তার খরচ পড়েছে প্রায় ৫ লাখ রুপি।

প্রাইভেট কারকে হেলিকপ্টারে রূপ দেয়া হলেও এটি আসলে উড়তে পারে না। কিন্তু আনন্দভ্রমণের জন্য মাত্র ১৫ হাজার রূপিতে এই হেলিকপ্টার না উড়লেও মন খারাপের কিছু নেই। কারণ এতো কম অর্থে হেলিকপ্টার ভাড়াও পাওয়া যাবে না। আর এই ভেবেই অনেকেই বিয়ের অনুষ্ঠানের জন্য গুড্ডুর ‘হেলিকপ্টার গাড়ি’ ভাড়া করছেন।

গাড়িটির নির্মাতা গুড্ডু শর্মা বলেছেন, ডিজিটাল ভারতের এই যুগে আমার উদ্ভাবন স্বনির্ভর ভারতের এক উদাহরণ। আমার গাড়ির ভালো চাহিদা রয়েছে। এই গাড়ি ভাড়া করার প্রবণতাও বাড়ছে। তাকে দেখে অন্যরাও নিজের গাড়ি হেলিকপ্টারে রূপ দিচ্ছেন।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *