Breaking News

একসাথে সাতজন বাচ্চার জন্ম দিয়েছেন এক মা, নেটদুনিয়ায় তোলপাড়!

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বারো ঘন্টায় ৬ টি নরমেল ডেলিভারির ও পাশাপাশি অস্ত্রোপচারের মাধ্যমে একটি সিজারিয়ান সেকশন সম্পন্ন হয়েছে। অপারেশন ও নরমেল ডেলিভারিতে মা ও নবজাতকরা সুস্থ আছেন। অপারেশন সম্পন্ন করেন- ডাঃ হাসিনা আক্তার (সিনিয়র কনসালটেন্ট, গাইনী এ- অবস),

এসিস্ট করেন- ডাঃ লিপিকা চৌধুরী (সহকারী সার্জন), এনেসথেসিয়া প্রদান করেন- ডাঃসাগর নন্দী (কনসালটেন্ট,এনেসথেসিয়া)। জানা যায়, গত বুধবার সন্ধ্যা ছয়টা থেকে বৃহস্পতিবার সকাল ছয়টা পর্যন্ত হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্বমোট ছয়টি নরমাল ডেলিভারি করা হয়েছে।

ডেলিভারি শেষে মা ও নবজাতক উভয়েই সুস্থ আছেন। বারো ঘন্টায় ৬টি নরমাল ডেলিভারি সফলভাবে সম্পন্ন করায় আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহানিয়া আক্তার বিল্লাহ্, কনসালটেন্টবৃন্দ, কর্তব্যরত মেডিকেল অফিসার, নার্স, মিডওয়াইফ,সহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুরজিত দত্ত।

পাশাপাশি ইউএইচএন্ডএফপিও সেই সকল প্রসূতি মায়েদের অভিভাবকদেরকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন যারা অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছেন।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *