Breaking News

এই রত্ন আপনাকে ফকির থে’কে রাজা বানিয়ে দি’তে পা’রে

অনেকেই নিজেদের ভাগ্য পরিবর্তন করতে চান। কেউ সাংসারিক কলহ থেকে মুক্তি পেতে চান, কেউ বা দীর্ঘকালীন আর্থিক সঙ্কট থেকে উদ্ধার হতে চান। তাই সেইসব সাধারণ মানুষের জীবনে গ্রহরত্ন-পাথরের প্রভূত প্রভাব বিদ্যমান।

অনেক সময়েই নিজস্ব সংকট কাটিয়ে ওঠার জন্য সংশ্লিষ্ট ব্যক্তিকে বিশেষ পাথর বা রত্ন ধারণ করার পরামর্শ দিয়ে থাকেন বিশেষজ্ঞরা। কারণ এই সব রত্ন বিশেষ বিশেষ গ্রহের সঙ্গে যোগাযোগ রক্ষা করে। এবং এগুলি নানা গ্রহের অশুভ শক্তিকে কাটিয়ে আমাদের জীবনকে ব্যাপক ক্ষতি থেকে রক্ষা করে।

এই রত্নগুলির মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি হল নীলা। জ্যোতিষ শাস্ত্রে উল্লেখ আছে, কোনো জাতকের যদি নীলা ধারন করার ক্ষমতা থাকে তবে এটি তাকে পদমর্যাদায় রাজা করে তোলে। এই রত্নটি শনিদেবকে উৎসর্গ করা হয়েছে। তবে সবাই এটা পরতে পারে না। কিন্তু নীলা যদি কারও সঙ্গে মানানসই না হয়, তাহলে রাজা থেকে ফকির হতে বেশি সময় লাগে না তার।

তবে নীলকান্তমণি পরার আগে অবশ্যই রাশিফল ​​দেখিয়ে জ্যোতিষশাস্ত্রের পরামর্শ নেওয়া প্রয়োজন। রাশিফল ​​বিবেচনা করা প্রয়োজন। নীলকান্তমণির উপকারিতা : রত্নবিদ্যা অনুসারে, নীলকান্তমণি কারও পক্ষে উপযুক্ত হলে নীলা পরার সাথে সাথে তার স্বাস্থ্য সংক্রান্ত সমস্ত সমস্যা থেকে মুক্তি ঘটবে। আর্থিক লাভবান হবে। চাকরি এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা অনেক বেড়ে যায়।

নীলা শুভ না অশুভ? রত্নশাস্ত্র মতে, নীলা ধারণের আগে অবশ্যই বালিশের নিচে রেখে পরীক্ষা করতে হয়। বালিশের নিচে নীলা রেখে আপনি যদি রাতে কোন খারাপ স্বপ্ন না দেখেন এবং একটি ভাল গভীর ঘুম হয় তবে এই রত্নটি আপনার জন্য শুভ বলে মনে করা হয়। আর রাতে যদি ঠিকঠাক ঘুম না হয় এবং খারাপ স্বপ্ন দেখেন তাহলে বুঝতে হবে এটি আপনার জন্য কখনোই শুভ হতে পারে না। এমনকি এই রত্নপাথর পরার পরে যদি কোনও অপ্রীতিকর বা অশুভ ঘটনা ঘটে তবে তা অবিলম্বে সরিয়ে ফেলুন।

নীলকান্তমণির প্রভাবে যাঁরা শুভ ফল পায় না, তাঁদের স্বাস্থ্য সংক্রান্ত নানা সমস্যায় পড়তে হয়। সেই সাথে অর্থের ক্ষতিও শুরু হয়। বা বড় কোনো দুর্ঘটনাও ঘটতে পারে।

নীলা কুম্ভ রাশির জন্য সেরা রত্নগুলির মধ্যে একটি। মকর রাশির মানুষদের জন্য নীলকান্তমণি পাথরের চেয়ে শুভ রত্ন আর হতে পারে না। বৃষ রাশির জাতক জাতিকারাঝ নিঃসন্দেহে নীলা রত্ন পরিধান করতে পারেন। যদিও একবার পরার আগে জ্যোতিষ বিচার করিয়ে নেওয়া প্রয়োজন। তুলা রাশির জাতকদের জন্য নীলাও শুভ। নীলকান্তমণি পরলে কন্যা রাশির জাতকদের উপকার বা ক্ষতি হবে না।

About admin

Check Also

গলায় কালচে দাগ পড়লে এটা কীসের লক্ষণ?

গলায় কালচে দাগ অনেকই স্বাভাবিকভাবে নেন। ভাবেন শরীরের ময়লা। তবে গলায় এসব কালচে দাগ দেখলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *