Breaking News

‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’

এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’ – যে কেউ কয়েক মুহূর্ত ভ্রূ কুচঁকাবেন। প্রশ্ন করবেন, এ কেমন নির্দেশনা? মেয়েরা কি দোষ করল?

অবশ্যই এমন নির্দেশনা বাস্তবের কিছু নয়। নুহাশ হুমায়ূন নির্মিত একটি সিরিজের প্রথম পর্বের নাম এটি।

চারটি ভিন্ন গল্প নিয়ে তৈরি হয়েছে অ্যান্থলজি সিরিজ ‘ষ’। গোটা সিরিজই ভৌতিক ঘরনার। বিভিন্ন কুসংস্কার ও লোককথার প্রেক্ষাপটে বর্তমান আবহে সিরিজের গল্পগুলো তৈরি হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টা ৫৯ মিনিটে চরকিতে উন্মুক্ত হবে সিরিজের প্রথম গল্প ‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’। মাছ রাঁধলে পেতনি আসে’ এই প্রচলিত লোককথার উপর ভিত্তি করে প্রথম পর্বের গল্পটি নির্মিত বলে জানা গেছে।

গল্পের বর্ণনা দেন নির্মাতা নুহাশ, একাকী এক যুবক একদিন বাসায় মাছ রাঁধতে গিয়ে আবিষ্কার করে এক রহস্যময়ী নারীকে। কিন্তু সেই বিল্ডিংয়ে তো মেয়ে প্রবেশ নিষেধ। তবে কোথা থেকে আসলো সেই মেয়ে। এমন একটি গল্প নিয়েই এগিয়েছে গল্প। প্রথম পর্বে মূল ভূমিকায় অভিনয় করবেন সোহেল মণ্ডল ও শিরিন আক্তার শিলা।

শিরিন আক্তার শিলা বলেন, ‘বিভিন্ন মানুষের কথার কারণে এক সময় আমার নিজের ওপর থেকে নিজের বিশ্বাস উঠে যায়। আমি মনে করতাম আমাকে দিয়ে মনে হয় অভিনয় সম্ভব হবে না। আমার এই চিন্তা-ভাবনা দূর করার জন্যই ‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’ সিরিজে কাজ করা।’

অভিনেতা সোহেল মণ্ডল বলেন, ‘হরর কনটেন্টে কাজ করতে হলে পুরা টিমকেই পরিশ্রম করতে হয়। আর ভৌতিক কনটেন্ট প্রেজেন্টেশনের ক্ষেত্রে মেকআপ-গেটআপ নেয়াটাও বেশ কষ্টসাধ্য। সে জায়গা থেকে নুহাশ তো সবসময় ইন্টারেস্টিং কাজ করতে চায়। সব মিলিয়ে আমরা প্রচণ্ড মজা নিয়ে কাজটা করেছিলাম, তবে কষ্টও করতে হয়েছে।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *