Breaking News

এই ছবিতে মৌমাছি খুঁজে বের করুন! অনেকেই ব্যর্থ হয়েছেন

যখন থেকে লকডাউন শুরু হয়েছে, টুইটারে নতুন একটি বিষয় ট্রেন্ড করছে, ‘ব্রেইনটিজার’! কী এই ব্রেনটিজার? এমন সব ছবি ও ধাঁধা যার সমাধান করে মগজ পুষ্ট হয়। এই যেমন এই ছবিতে সূর্যমুখী ফুলের মাঝে লুকিয়ে আছে একটি মৌমাছি। দেখুন তো, সেই মৌমাছিকে খুঁজে পান কি না।

ভাইরাল হওয়া এই ছবিতে সূর্যমুখী ফুলের রাশি! সেখানেই লুকিয়ে একটা মৌমাছি! অনেক সময় চোখের ভুলে সামনে থাকা জিনিস আমরা দেখতে পাই না, এই ছবির ক্ষেত্রেও সেই ভ্রম হচ্ছে যা টপকে মৌমাছি খোঁজা বিশাল একটা চ্যালেঞ্জ! নেটিজেনদের অনেকেই মৌমাছিকে খুঁজে পেয়েছেন, কেউ বা খুঁজতে হিমশিম খাচ্ছেন। দেখে নিন, কোথায় লুকিয়ে রয়েছে মৌমাছিটা।

চিতাবাঘ খুঁজে বের করার একাধিক চ্যালেঞ্জ ইতোমধ্যেই ভাইরাল হয়েছে! চিতাবাঘের ক্যামোফ্লাজ হওয়ার অসাধারণ দক্ষতা কার না জানা! এই যেমন এই ছবিটায় দেখা যাচ্ছে মাটির খুঁড়ে স্তূপ করে রাখা, সামনে একটি গাছ। গোটা গাছ নয়, শুধু কাণ্ডটুকুই দেখা যাচ্ছে। এই ছবির মধ্যেই কিন্তু লুকিয়ে রয়েছে আস্ত একটা চিতাবাঘ! কোথায়?

খুঁজতে হিমশিম খাচ্ছেন নেটিজেনরা! অনেকে খুঁজে বের করে সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করছেন, অন্যদের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন, অনেকে আবার ডাহা ফেল! সত্যিই কিন্তু ছবিতে ক্যামোফ্লাজ হয়ে লুকিয়ে রয়েছে চিতাবাঘ। দেখুন তো আপনি খুঁজে পান কি না…

About admin

Check Also

এই ভাবে ইলিশ লেজের ভর্তা বানালে হবে স্বাদে গন্ধে অতুলনীয়, রইল বিখ্যাত মাওয়া ঘাটের স্পেশাল রেসিপি

নিজস্ব প্রতিবেদন:বাঙ্গালীদের মধ্যে খুব কম মানুষই পাওয়া যাবে যারা ভর্তা খেতে পছন্দ করে না। বাঙালি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *