Breaking News

আস্ত মুরগি দিয়ে বানানো হল টোপ নদিতে ফেলতেই ধরা পরল বিশাল বোয়াল মাছ, যুবকের সবটুকু শক্তি দিয়ে টেনে উঠাল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: মাছ ধরার মতো এতো আনন্দের বিষয় হতে দুনিয়াতে দ্বিতীয় টা নেই। আপনি যদি মাছ ধরতে পারদর্শী হতে চান তাহলে এই ভিডিওটি অবশ্যই আপনার দেখা উচিত। সহজ কিছু বুদ্ধি কাজে লাগিয়ে আপনি চাইলে মাছ ধরায় পারদর্শী হয়ে উঠতে পারেন। এই ভিডিওটিতে একজন লোক টপ বানিয়ে বিশাল বড় আকারের একটি রুই মাছ ধরে ফেলেছে। এজন্য তিনি কয়েকটি মুরগিকে শিকলে বেঁধে টপ বানিয়ে নদীর পানিতে এবং গর্তের মধ্যে ফেলেছে এরপর একটি বড় রুই মাছ এসে সেই মুরগিকে খেয়ে নিয়েছে তারপর লোকটি সিকিউরিটি টেনে টেনে উপরে উঠিয়ে সহজেই পেয়ে গেল একটি বড় রুই মাছ। আপনি চাইলে তার এই ট্রিকটি কাজে লাগাতে পারেন। ভিডিওটি দেখতে চাইলে অবশ্যই নিচের লিঙ্কে গিয়ে দেখে আসতে পারেন । আশা করি আপনার এই ভিডিওটি অনেক ভালো লাগবে।

যারা মাছ পছন্দ করেন, তাদের স্বাচ্ছন্দ্য এবং অনাবৃত করার উপায় হিসাবে পরিচিত, নিজেকে প্রকৃতিতে নিমজ্জিত করা এবং প্রতিদিনের জীবনের চাপকে পিছনে রেখে যাওয়া। একটি পরিষ্কার জলের স্রোতে হাঁটু-গভীর দাঁড়িয়ে বা বনাঞ্চল নদীর তীর থেকে একটি রিল ফেলতে গিয়ে, জেলেরা বলছেন জীবন কিছুটা উজ্জ্বল দেখাচ্ছে। এবং মাছ ধরার চলমান চ্যালেঞ্জ অ্যাঙ্গেলা দের তাদের নৈপুণ্য উন্নত করার এবং সময়ের সাথে দক্ষতা অর্জনের উপর সন্তুষ্টি বোধের জন্য প্রচেষ্টা করার সুযোগ দেয়। প্রথমে অনলাইনে আপনার রাষ্ট্রীয় ফিশিং লাইসেন্স কিনতে ভুলবেন না। আপনাকে আরও ভাল ফিশার হতে সহায়তা করার জন্য এখানে ৪ টি টিপস দেয়া হল।

1. সঠিক সময়ে মাছ ধরা: আপনি সকাল 10 টা অবধি ঘুমাতে পছন্দ করতে পারেন বা কেবল সূর্য জ্বলে উঠলে জলকে সাহসী মনে করতে পারেন, তবে আপনি যদি মাছ ধরতে যাওয়ার জন্য সেরা সময় মিস করে থাকেন মাছ ধরতে পারবেন না । আপনি যদি ইদানীং কোন ক্যাসেট আটকে রাখতে না পেরে থাকেন তবে আপনি যে দিন এবং আবহাওয়াতে মাছ ধরে তার সময় এবং আবহাওয়ার বিষয়টি বিবেচনা করুন। উদাহরণস্বরূপ, খাদের মতো মাছগুলি কম-হালকা শিকারী হয় এবং ধূসর দিনগুলিতে বা সূর্য যখন ভোর বা সন্ধ্যাবেলায় কম থাকে তখন লোভ তাড়ানোর জন্য আরও উপযুক্ত। সাধারণত গরমের মাসে মশা এবং বাগগুলি সক্রিয় থাকাকালীন ট্রাউট সবচেয়ে বেশি কামড়ায়। এবং যদি আপনি সাগরে মাছ ধরতে থাকেন তবে জোয়ারের দিকে মনোযোগ দিন, কারণ জলোচ্ছ্বাসের সময় মাছ ধরা সহজ।

2. মাছ ধরার ছাত্র হন: সেরা জেলেরা ফিশিং ম্যাগাজিনগুলি পড়েন এবং নিয়মিতভাবে অন্যান্য জেলেদের সাথে গল্প গুলো ভাগ করেন। অন্য কথায়, তারা খাওয়া, শ্বাস ফেলা এবং লাইভ ফিশিং। নির্দিষ্ট পরিস্থিতিতে কাজ করে এমন কৌশলগুলি সম্পর্কে কথা বলা এবং পড়া আপনাকে আপনার লাইনের শেষের দিকে যে কোনও পরিস্থিতি মোকাবেলা করতে সহায়তা করবে এবং অন্যান্য জেলেদের জন্য কী কাজ করে তা আপনাকে নতুন কৌশল এবং কৌশলগুলি চেষ্টা করার সুযোগ দেবে তা শিখতে সহায়তা করবে। আপনি যদি সক্ষম হন তবে এমন একজন পরামর্শদাতার সন্ধান করুন যিনি আপনাকে দক্ষতা, ধারণা, কৌশল এবং নিদর্শন গুলো তাদের জন্য কাজ করতে পারেন can

৩. যেখানে অন্যরা মাছ খেতে রাজি নয় এমন মাছ ধরুন: আপনি যদি অতিরিক্ত মাইল যেতে ইচ্ছুক হন তবে আপনার চেষ্টার জন্য আপনাকে পুরস্কৃত করা হবে। প্রত্যন্ত ফিশিং স্পটে গাড়ি চালান, নদীর আরও খানিকটা দূরে সরে যান বা পানিতে সক্রিয় থাকুন যাতে আপনি সনাক্ত করতে পারেন কোথায় মাছটি কামড়াচ্ছে। অন্যান্য জেলেদের থেকে এগিয়ে যাওয়ার এবং আরও মাছ ধরার জন্য এই সমস্ত উপায়। একজন দুর্দান্ত জেলে হওয়ার জন্য আপনাকে নতুন স্থানগুলো চেষ্টা করার জন্য বহুমুখী এবং আপ হতে হবে। একই একই পুরাতন ফিশিং হোল সময় এবং সময় বিভিন্ন ফলাফল প্রত্যাশায় গিয়ে আটকাবে না।

৪. ধীরে ধীরে আপনার ক্যাচ রিল করুন; অবশেষে মাছগুলি কামড় দেওয়া শুরু করলে যত তাড়াতাড়ি সম্ভব এগুলো পুনরায় ছড়িয়ে দেওয়ার চেষ্টা করা স্বাভাবিক। তবে সফল জেলেরা জানেন যে খুব বেশি শক্তভাবে একটি মাছের সাথে লড়াই করা মাছটিকে লাইনটি ছিন্ন করতে পারে। আপনি যখন কোনও মাছের মধ্যে ঝাঁপিয়ে পড়েন, হঠাৎ লাইনে ঝাঁকুনি গুলি হল বড় হল, তবে লাইনটি কিছু হতে দেবেন না পরিবর্তে, নৌকায় সমস্ত দিকে অবিচলিত, টানটান লাইন রাখুন। যদি আপনি মাছি শিকারী হন তবে আপনি কীভাবে দ্রুত বেড়াচ্ছেন, বিশেষত শান্ত জলের দিকে মনোযোগ দিন। আপনি যদি দেখেন যে আপনার পা থেকে দেড় ফুটের বেশি ছোট ছোট তরঙ্গ গুলি বেরিয়ে আসছে এবং আপনি খুব দ্রুত গতিতে চলেছেন। আস্তে আস্তে আপনি মাছকে এড়িয়ে যাবেন না।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

About admin

Check Also

জেব্রা শিকার করতে এসে ফেঁসে গেল বনের রাজা সিংহ। জেব্রা কে বাঁচাতে বন্ধু মহিষ সিংহের গলায় চেপে ধরল! পশুদের মাঝে এমন বন্ধুত্ব প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়ায়।

নিজস্ব প্রতিবেদন:প্রাণী জগতের এক অসাধারণ পশু জেব্রা। অসাধারণ সাদা কালো ডোরা কাটা দেহের জন্য প্রাণীগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *