আমাকে জীবনসঙ্গী হিসেবে পেতে চাইলে পাত্রের থাকতে হবে দুটি যোগ্যতা: প্রভা

দীর্ঘ সময় ধরেই অ’ভিনয় অঙ্গনে অবস্থান করছেন মডেল ও অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন অল্প সময়েই।ক্যা’রিয়ারের তু’ঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে সমস্যায় প’তি’ত হলে হোঁচট খান এই অ’ভিনেত্রী।

তার নাট’ক নিয়ে দর্শকের যেমন রয়েছে দারুণ আগ্রহ তেমনি ব্যক্তি প্রভাকেও জানতে চান তারা। বিশেষ করে এই তারকারপ্রে’ম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে এসব বিষয়ে বরাবরই সত’র্ক তিনি। কথা বলেন মেপে। তবে এবারের ভালোবাসা দিবসে প্রে’ম নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, নিজের জন্য কেমন প্রে’মিক পছন্দ প্রভা’র।একটি ভি’ডি’ও সাক্ষাৎকারে প্রভা বলেন, প্রভা’র প্রে’মিক বা পছন্দের পাত্র হতে হলে প্রথমত শতভাগ বিশ্বস্ত হতে হবে।

তারপর সেই প্রে’মিককে হতে হবে মা”দ’ক থেকে দূরে থাকা কেউ। এই দুটি গুণ বা যোগ্যতা থাকলে বাকিগুলো মানিয়ে নেবেন এ অ’ভিনেত্রী।এছাড়া ওই সাক্ষাৎকারে প্রভা জানান, প্রে’ম নিয়ে তার অনেক মজার অ’ভিজ্ঞ’তা রয়েছে। তৃতীয় শ্রেণিতে পড়াকালীন এক ঈদের সময় কেউ একজন তাকে প্রথম প্রে’মের চিঠি লিখেছিল। চিঠি পেয়ে খুব ভ’য় পেয়েছিলেন প্রভা। বর্তমানে প্রভা বেশকিছু নাট’ক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অ’ভিনয় জগতে প্রবেশ করেন।

তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাট’ক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাট’কে অ’ভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভা’র্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, ‘খু’নসু’টি ইত্যাদি নাট’কে অ’ভিনয় করেছেন।

তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালোবাসার স’ম্পর্কে জ’ড়ি’য়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদা’ন সম্পন্ন হয়। অ’জ্ঞাত কারণে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অ’ভিনেতা জিয়াউল ফারুক অ’পূর্বকে বিয়ে করেন।

এতে অ’পমা’নি’ত হয়ে প্রভা’র কিছু ব্যক্তিগত ভি’ডি’ও প্র’কাশ করে রাজিব। এর ফলে প্রভা’র ব্যক্তিগত ও পেশাগত কর্মজীবন ক্ষ’তিগ্র’স্ত হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অ’পূর্বর সাথে প্রভা’র বিবাহবি’চ্ছে’দ হয়। প্রভা তার অ’ভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের,

১৯শে ডিসেম্বর বহুজাতিক কম্পানি গ্রামীণফোনের কর্মক’র্তা মাহমুদ শা’ন্তকে বিয়ে করেন। প্রায় দুই বছর অ’ভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মা’র্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাট’ক ‘প্রণয়িনী’ তে অ’ভিনয়ের মাধ্যমে আবার অ’ভিনয়ে ফেরত আসেন।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *