Breaking News

আবারো অভিনয় জগতে ফেরার জন্য দেশে আসছেন শাবনূর

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দেশে ফিরছেন। আগামী ডিসেম্বরের প্রথম দিকেই দেশের মাটিতে পা রাখতে চলেছেন তিনি। সিনে পাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তার একটি ঘনিষ্ঠ সূত্রও গণমাধ্যমকে খবরটি জানিয়েছে।

শাবনূর বসবাস করেন অস্ট্রেলিয়ায়। গত বছরই তার দেশে ফেরার পরিকল্পনা ছিল। কিন্তু করোনার

কারণে সেটা সম্ভব হয়নি। এখন করোনার প্রকোপ অনেকটাই কমে গেছে। তাই আর বিলম্ব করতে চাইছেন না।

আগামী ১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। শোনা যাচ্ছে, বিশেষ দিনটি তিনি দেশে কাছের মানুষদের নিয়েই উপভোগ করতে চান। তবে ঠিক কত তারিখে তিনি ফিরবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে শাবনূর এখন নিয়মিত জিমে সময় দিচ্ছেন। নানা রকম কসরত করে মেদ ঝরাচ্ছেন। ফিটনেস ঠিক করে আবারও অভিনয়ে ফেরার ইচ্ছে রয়েছে তার। সেজন্য চেষ্টার কমতি রাখছেন না।

কিছু দিন আগেই শাবনূর তার নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন। চালু করেছেন ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজও। সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে সক্রিয় হওয়ার সুবাদে তার ভক্তরাও বেজায় খুশি। সিনেমায় ফেরা প্রসঙ্গে লাইভে এসে শাবনূর বলেছিলেন, ‘যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করব, তাহলে কাজ করতে চাই।’

প্রতি শুক্রবারেই লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন বলেছিলেন শাবনূর। তবে এর ফাঁকেই তার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ সব হ্যাক হয়ে যায়। এ কারণে বিপাকে পড়ে যান তিনি। কয়েক দিন পর অবশ্য চ্যানেলটি উদ্ধার করতে সক্ষম হন নায়িকা।

About admin

Check Also

ইব্রাহিমের প্রথম চলচ্চিত্রেই কাজলকে পাচ্ছেন

সাইফ আলী খানের ছেলে এবং সারা আলী খানের ভাই ইব্রাহিম আলী খান বলিউডে আত্মপ্রকাশ করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *