Breaking News

আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেয়ার জন্য দুঃখিত: শিশির

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মেগা নিলামে অবিক্রিত থেকে যান সাকিব আল হাসান। ২ কোটি রুপি ভিত্তিমূল্যের বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কেনার আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজি। আইপিএল শুরুর আগে বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে যাবে। যে কারণে সাকিবে আগ্রহ দেখায়নি কোনো ফ্রাঞ্চাইজি এমন দাবি সাকিবপত্নীর।

সাকিবের আইপিএলে দল না পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে ট্রলও করছেন। তবে বরাবরই সাকিবের সমালোচনায় তার পাশে ঢাল হয়ে দাঁড়ান তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবারও তিনি এগিয়ে এসেছেন।

আইপিএলে সাকিবের দল না পাওয়ার এই কারণ জানানোর পাশাপাশি একটি প্রশ্নও তুলেছেন তার স্ত্রী উম্মে আহম্মেদ শিশির। সমালোচকদের উদ্দেশে শিশিরের প্রশ্ন, আইপিএলে দল পেয়ে শ্রীলঙ্কা সফরে না থাকলে সাকিবকে কি বিশ্বাসঘাতক বলা হতো?

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে শিশির লিখেছেন, ‘আইপিএলে দল না পাওয়া খুব বড় কোনো বিষয়ও না, কারণ সবসময়ই পরের বছর আছে। যদি তাকে দল পেতে হতো, তাহলে শ্রীলঙ্কা সফর মিস করতে হতো। তখন কি আপনারা একই কথা বলতেন? নাকি বিশ্বাসঘাতক বানাতেন? আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেয়ার জন্য দুঃখিত।’

একই স্ট্যাটাসের শুরুতে সাকিবপত্মী লিখেছেন, ‘আপনারা খুব বেশি উত্তেজিত হওয়ার আগেই জানিয়ে দেই, কয়েকটা দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল সে পুরো মৌসুম খেলতে পারবে নাকি, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে শ্রীলঙ্কা সফরের জন্য সে পারতো না! এই কারণেই তাকে নিলাম থেকে কেউ নেয়নি।’

উল্লেখ্য, ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএলে দুর্দান্ত ফর্মে আছেন সাকিব। টানা পাঁচ ম্যাচে প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হয়ে গড়েছেন বিশ্বরেকর্ড। ফরচুন খুলনাকে ফাইনালের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন যোগ্য নেতৃত্ব দিয়ে। তবে আইপিএলের গত আসরে এমন পারফরম্যান্সের ছিটেফোটাও দেখাতে পারেননি সাকিব।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *