Breaking News

আত্মহত্যা করতে চেয়েছিলেন সালমান খান!

সুপারস্টার সালমান খান। বয়স ৫২। বর্তমানে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তাকে। তাকে পাওয়ার জন্য অসংখ্য তরুণী পাগল। বিভিন্ন সময় ঐশ্বরিয়া, ক্যাটরিনাসহ অনেক নায়িকার সঙ্গে তার প্রেম ছিল বলে খবর এসেছে।

তবে কোনো সম্পর্কই বেশিদিন স্থায়ী হয়নি। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর করা হয়নি ভাইজানের। আর এ কারণেই কি সালমান খান একাকীত্বে ভুগছেন? এমন প্রশ্ন সালমান ভক্তদের মনে ঘুরলেও সে প্রশ্নের উত্তর আজও মেলেনি। সালমান তার নিজ গুণে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

তবে এই সুপারস্টার আত্মহত্যা করতে চেয়েছিলেন। মূলত ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ রোগের শিকার হয়েছিলেন তিনি। যাকে বাংলায় বলা হয় ‘আত্মহত্যার রোগ’ এ কথা নিজের মুখেই প্রকাশ্যে বলে দিলেন। এই রোগের কারণে এতটাই যন্ত্রণা হয় রোগীর, যে একসময় তার মনে হয় আত্মহত্যাই হচ্ছে একমাত্র মুক্তির পথ।

এই রোগের পর সালমানের ক্ষেত্রেও ঠিক এমনটাই ঘটেছিল। দুবাইয়ে ‘টিউবলাইট’ সিনেমার ‘রেডিও’ গানটি প্রকাশের অনুষ্ঠানে এই রোগে আক্রান্ত হওয়ার কথা জানান তিনি। রোগটি নিয়ে যেন সচেতনতা বাড়ে সেই উদ্দেশেই জনসমক্ষে সেই কথা তুলে ধরেন।

সুপারস্টার সালমান বলেন, ‘এই রোগে আক্রান্ত হওয়ার পর সারা মুখ জুড়ে অসহ্য যন্ত্রণা হতো। ঠিকমতো মুখ খুলতে পারতাম না। কথা বলতে পারতাম না ভালোভাবে, জড়িয়ে যেত। গলার স্বর ভেঙে গিয়েছিল। সবাই ভাবতে শুরু করেছিল আমি মদ্যপান করা শুরু করেছি। কিন্তু আমি মদ্যপান করতাম না।’

প্রসঙ্গত, সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন সালমান খান। সেখানে দ্বৈত চরিত্রে দেখা যায়। একটি ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমার প্রেম চরিত্রে, অন্যটি বাস্তব জীবনের সালমান। এরইমধ্যে বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *