Breaking News

আইপিএল টিম কিনেছিলেন মুকেশ আম্বানি, আর পুরো আইপিএল-এই কিনে নিলেন রতন টাটা

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে যার নাম সবার প্রথমে আসে, তিনি হলেন মুকেশ আম্বানি। তিনি তাঁর জীবনের নাম, সম্মান এবং খ্যাতি সব কিছুই অর্জন করেছেন। যার কারণে গোটা দেশ তাঁকে খুব ভালোভাবে জানে। বর্তমান সময়ে তাঁর অর্থের কোন অভাব নেই। যার কারণে সবসময় তাঁর জীবনযাত্রা নিয়ে আলোচনার বিষয় হয়ে থাকে।

এবার আরও একটি গুরুত্বপূর্ণ আপনাদের খবর জানিয়ে রাখি, এবার মুকেশ আম্বানি আইপিএলের টিম বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট হিসেবে পরিচিত হতে চলেছে। সম্প্রতি মুকেশ আম্বানি আইপিএলের একটি দল কিনেছেন। আম্বানির স্ত্রী নিতা আম্বানি এই ব্যবস্থাপনা পরিচালক হবেন। আম্বানির এই দলটি সবচেয়ে বেশিবার আইপিএল শিরোপা জিতেছেন। দলটি হল মুম্বাই ইন্ডিয়ান্স। মুকেশ আম্বানি এই দলটিকে খুব বেশি পছন্দ করেন।

কিন্তু ভারতের স্বনামধন্য ব্যক্তি এবং বৃহত্তম টাটা শিল্প সংস্থার সিইও রতন টাটা, পুরো আইপিএল কিনে নিয়েছেন। তিনি আইপিএল খেলার কর্মকর্তা হবেন এবার থেকে। নতুন বছরে ‘ভিভো আইপিএলের’ নাম পরিবর্তন হযে ‘টাটা আইপিএল’ নামে পরিচিত হবে। দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ হিসেবে পরিচিত হবে। শুধু ভারতেই নয় সারা বিশ্বে এর নাম হবে।

রতন টাটার সংস্থা টাটা কোম্পানি বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে আছে। বর্তমান সময়ে যদি কোন সংস্থার সর্বাধিক মুনাফা করে থাকে, সেটি হলো রতন টাটার সংস্থা। তাছাড়াও রতন টাটা হলেন একজন ভালো মনের মানুষ। তাঁর জন্য প্রতি বছরই দেশের অন্নহীনরা অন্ন পেয়ে থাকে। এবার আইপিএলে সবচেয়ে জনপ্রিয় নাম হতে চলেছে ‘টাটা আইপিএল’।

About admin

Check Also

ভয়ঙ্কর কিং কোবারার সাথে খেলা করছে ছোট বাচ্চা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এবার যেন সবকিছু অতিক্রম করে ফেললো একটি ভিডিও। সব মানুষের নজর এক নিমেষেই কেড়ে নিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *