Breaking News

আইপিএলয়ে নিলামে বাবরের দাম হতো ২০ কোটি রুপি এবং সেই হতো সবচেয়ে দামি খেলোয়াড় :শোয়েব আক্তার

নিলামে বাবরের দাম হতো ১৫-২০ কোটি রুপি এবং সেই হতো সবচেয়ে দামি পাকিস্তানি খেলোয়াড় : শোয়েব আক্তার। ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুত গতির পেসার শোয়েব আখতারের ধারণা বাবর আজম আইপিএলে খেলার সুযোগ পেলে নিলামে তাকে নিয়ে টানাটানি হতো। আর সে ক্ষেত্রে তার মূল্য হতে পারত ১৫ থেকে ২০ কোটি রুপি। আইপিএলের চলমান ১৫তম আসরের নিলামে সবচেয়ে বেশি দাম পেয়েছেন ভারতীয় তরুণ তারকা ওপেনার ঈশান কিষান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে নিষিদ্ধ পাকিস্তানি ক্রিকেটার। ২০০৮ সালে উদ্বোধনী আসরের পর থেকে আর কখনো পাকিস্তানি ক্রিকেটারদের দেখা যায়নি বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগে। ২০০৮ সালে পাকিস্তানের ১১ জন খেলোয়াড় আইপিএলে অংশ নিয়েছিলেন।

সর্বোচ্চ ২ কোটি ৭১ লাখ রুপি দামে শহীদ আফ্রিদিকে কিনেছিল ডেক্কান চার্জার্স। সেই ১১ জনের মধ্যে একজন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আক্তার। এবার তিনি জানিয়েছে আইপিএলে সুযোগ পেলে পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের দাম হত ১৫-২০ কোটি রুপি।

আইপিএলে বিরাট কোহলির সঙ্গে বাবরকে দেখতে পেলে কেমন হতো, সেই দৃশ্য কল্পনা করে অভিভূত বিশ্বের সবচেয়ে দ্রুতগতির পেসার,

“আইপিএলে একদিন বিরাট কোহলি ও বাবর আজমকে একসঙ্গে ইনিংস ওপেন করতে দেখলে দারুণ হতো। এটা হতো উত্তেজনাকর মুহূর্ত। নিলামে বাবরের দাম হতো ১৫-২০ কোটি রুপি এবং সেই হতো সবচেয়ে দামি পাকিস্তানি খেলোয়াড়।”

About admin

Check Also

ক্রিকেটাররা বরাবরই ভালো খেলার চিন্তা করে, টাকার না : লিটন

ঘরের মাঠে দিন দুয়েক বাদে শুরু হচ্ছে ভারতের বিপক্ষে সিরিজ। এটি বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *