Breaking News

অ্যাক্সিডেন্ট করেও যায়নি দামি গাড়িতে চড়ার শখ, সুইচ টিপতেই উড়ে গেল ছাদ, কান্ড দেখে অবাক ভুবন বাদ্যকর

এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় একটা নামই চলছে তা হল ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। কারোরই অজানা নয় যে, তার গাওয়া কাঁচাবাদাম গান এই মুহুর্তে বিশ্ব বিখ্যাত। ৮ থেকে ৮০ সাধারণ মানুষ থেকে তারকারা কেউই বাদ যায়নি এই গানে রিল বানাতে। এই গানের বিভিন্ন কভার ও বেরিয়ে গেছে ইতিমধ্যেই। একটা মাত্র গানের দৌলতেই ভাগ্য বদলে গেছে ভুবন বাবুর।

দিন কয়েক আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন বাদাম কাকু। গুরুতর আহত অবস্থায় ভর্তি হয়েছিলেন সিউড়ি হাসপাতালে। যেমনটা জানা যাচ্ছে কিছুদিন আগেই নিজের জন্য একটি পুরোনো চর্চাকে গাড়ি কিনেছেন তিনি। গাড়ি কিনে শিখছিলেন গাড়ি চালানো। সেই গাড়ি চালানো শেখার সময়েই ঘটেছে অঘটন। শেখার সময় আচমকাই দেওয়ালে ধাক্কা মারে গাড়ি। দেওয়ালের সাথে গাড়ির ধাক্কায় গুরুতরভাবে আহত হয়েছে বাদাম কাকু। মুখে ও বুকে আঘাত পেয়ে তিনি ভর্তি ছিলেন সিউড়ি হাসপাতালে।

তারপর সুস্থ হয়ে তা নিয়ে গান ও বেঁধে ফেলেছেন তিনি। এখন তার সাথে দেখা করবার জন্য ইউটিউবাররা কার্যত মরিয়া। সম্প্রতি ‘মনোজ দে ভ্লগজ্’এর একটি ব্লগ ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মনোজ নামের এই ইউটিউবার ভুবন বাবুর সঙ্গে দেখা করে তাকে সম্মান জানাতে গেছেন।

তার মতে ভুবন বাবু তার প্রাপ্য সম্মান এবং টাকা কোনোটাই পাননি। তাই তিনি নিজেই ভুবন বাবুকে একটি ইউটিউব চ্যানেল খুলে দিয়েছেন, যাতে তিনি তার প্রতিভা প্রকাশ করতে পারেন। এমনকি নিজের বিলাস বহুল গাড়ি টাটা হ্যারিয়ারে চড়িয়ে ভুবন বাবুকে ঘুড়িয়েওছেন। গাড়ির উপরের দিকের প্যানোরমিক সানরূফ দেখে অবাক হয়ে যায় সে। এই ভিডিও এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *