Breaking News

অবশেষে বিয়ে করলেন বুবলি! পাত্র সর্ম্পকে যা জানালেন বুবলি!

জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন শবনম ইয়াসমিন বুবলি। পরিবারের ইচ্ছা অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসতে হচ্ছে তাকে। বেশ ঘটা করে হয়েছে বিয়ের সমস্ত আয়োজন। পাত্র আনিসুর রহমান মিলন। এদিকে বুবলি একজনকে পছন্দ করেন। কে সে জানতে দেখতে হবে ‘মায়া: দ্য লাভ’। পাঠক, এভাবেই এগিয়েছে এই সিনেমার গল্প। সম্প্রতি বুবলির বিয়ের দৃশ্যের শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা জসিম উদ্দিন জাকির।

‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য বিষয়। সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, শবনম ইয়াসমিন বুবলি ও জিয়াউল রোশান।

জসিম উদ্দিন জাকির বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। মিলন ভাই বুবলিকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচণ্ড ভালোবাসেন বুবলি। তবে তিনি বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে। পরিণতি জানতে হলে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করতে হবে।

বুবলি বলেন, এটি রোমান্টিক সুন্দর একটি গল্পের সিনেমা। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য- সব কিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আমার চরিত্রটাও বেশ মনে ধরেছে। সব মিলিয়ে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছেন দর্শক।

বর্তমানে পূবাইলে চলছে দ্বিতীয় লটের শুটিং। গত ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে শুটিং। এরপর তৃতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে ১৪ মার্চ থেকে। চলতি বছর সিনেমাটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

About admin

Check Also

গলায় কালচে দাগ পড়লে এটা কীসের লক্ষণ?

গলায় কালচে দাগ অনেকই স্বাভাবিকভাবে নেন। ভাবেন শরীরের ময়লা। তবে গলায় এসব কালচে দাগ দেখলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *