Breaking News

অদ্ভুত এক কারনে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই, বিস্তারিত…

অদ্ভুত এক কারনে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই, বিস্তারিত…অস্টেলিয়ার ভিসা পেতে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই। এঘটনায় নড়ে-চড়ে বসেছে পু’লিশ প্রশাসন। ভা’রতে পাঞ্জাব প্রদেশে এমন ঘটনাটি ঘটে।

ভা’রতের সংবাদমাধ্যমে এতথ্যটি নিশ্চিত হওয়া গেছে। সংবাদে বলা হয়েছে, মে’য়ের ভাই স্থায়ী ভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন।

তাই বোনকেও সে দেশের নাগরিকত্ব পাইয়ে দিতে পরিচয় গো’পন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অস্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে গেছে বলে জানা গেছে।

এঘটনায় ত’দন্তে থাকা পু’লিশ কর্মক’র্তা জয় সিংহ বলেন, ত’দন্ত করে জানতে পেরেছি মে’য়েটি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অস্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। এমনকি মে’য়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলো, সেখানে তারাস্বামী-স্ত্রী’ পরিচয়ে ছিল।

তিনি আরো বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আইন ও ধ’র্মীয় বিধিনিষেধের সঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছেন।

আম’রা তাদের আ’ট’কে অ’ভিযান অব্যাহত রাখছি। কিন্তু তারা পালিয়ে বেড়াচ্ছেন। মানুষ বিদেশে যাওয়ার জন্য নান ফন্দি করে। কিন্তু এমন প্রতারণার কথা এটাই প্রথম শুনেছি। আম’রা আশ্চর্য হয়েছি।

About admin

Check Also

একসঙ্গে ৩ ছেলে সন্তানের জন্ম দিলো প্রতিবন্ধী নারী, একটি নিয়ে গেলো চোরে

পাবনা জেনারেল হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন মানসিক প্রতিবন্ধী এক নারী। এর মধ্যে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *