‘ভুল’ দিয়ে শুরু করে, ‘চিৎকার’ দিয়ে বোবা চিত্রনায়িকা আঁচল

    ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল। ‘ভুল’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন তিনি। অভিনয় দক্ষতা আর গ্ল্যামার দিয়ে ইতোমধ্যে ঢালিউড দর্শকদের পছন্দের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি। সম্প্রতি একটি ওয়েব চলচ্চিত্রে যুক্ত হয়েছেন আঁচল।

    ‘চিৎকার’ শিরোনামের ওয়েব চলচ্চিত্র দিয়ে দীর্ঘদিন পরে আবারো ক্যামেরার সামনে আসছেন তিনি। আঁচলের বিপরীতে আছেন একে আজাদ। পরিচালনা করবেন ইয়াসির আরাফাত জুয়েল। ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিতব্য ছবিটি আগামী ১৩ অক্টোবর থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হবে।

    এ প্রসঙ্গে গণমাধ্যমকে আঁচল বলেন, আমার জীবনের চ্যালেঞ্জিং একটি চরিত্র। এখানে বোবা চরিত্রে আমাকে দেখা যাবে। এ ধরনের গল্পে কখনোই কাজ করিনি। ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করতে যাচ্ছি। বোবা মেয়েটিকে এমনভাবে নির্যাতন করা হয় সে মুখ বুঝে সব কিছু সহ্য করে কিন্তু কিছু বলতে পারছে না। এ যাবত যত কাজ করেছি সব থেকে সেরা কাজ হতে যাচ্ছে। নতুনভাবে নিজেকে উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

    আঁচল সবশেষ ক্যামেরার সামনে দাঁড়ান চলতি বছরের জানুয়ারিতে ‘রাগী’ ছবির শুটিংয়ে। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। গানের শুটিং বাদে সব কাজ শেষ। মালয়েশিয়ায় গানের শুটিংয়ের পরিকল্পনা হচ্ছে তখনই করোনার থাবায় বন্ধ হয়ে যায় সব কিছু।

    Facebook Comments
    SHARE